সর্বশেষ :

লবনের গুজব ঠেকাতে বাজার মনিটরিং-এ সাপাহার সদর ইউনিয়ন পরিষদ

সোহেল রানা চৌধুরী, সাপাহার ০৯:১৩, ২১ নভেম্বর ২০১৯

পেঁয়াজের দাম বৃদ্ধির ধকল কাটতে না কাটতেই নওগাঁর সাপাহারে চলছে লবনের দাম বৃদ্ধির গুজব তাই লবণ কিনতে মানুষের ভিড় বেড়েছে দোকানে দোকানে।

লবনের দাম বৃদ্ধির গুজবে উপজেলা প্রশাসনের পাশাপাশি সদর ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে বাজার মনিটরিং চলছে। সাপাহার সদর ইউপি চেয়ারম্যান আকবর আলীর নেতৃত্বে সকল ইউপি সদস্য, স্যানিটারী ইন্সপ্যাক্টর শওকত আলী ও গ্রামপুলিশদের সাথে নিয়ে বুধবার সকাল থেকেই সদরের কাঁচা তরকারি বাজার মনিটরিং করেন।
সদর ইউপি চেয়ারম্যান আকবর আলী খুচরা ও পাইকারি লবন বিক্রেতাদের সতর্ক করে দেন যেন সরকারের নির্ধারিত মূল্যের চেয়ে বেশি দামে লবন বিক্রি না করা হয়। যদি কোন খুচরা ও পাইকারি লবন বিক্রেতা বেশি দামে বিক্রি করে তাহলে সেই সব খুচরা ও পাইকারি বিক্রেতাদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।
এদিকে লবণের দাম বৃদ্ধির গুজবে সাপাহারবাসীকে বিভ্রান্ত না হওয়ার আহবান জানান ইউপি চেয়ারম্যান আকবর আলী। তিনি জানান, লবণের দাম বাড়েনি। এটা একটা গুজব। যারা এ গুজব রটাবে বা কৃত্রিম সংকট তৈরির জন্য মজুত রাখবে, তাদের বিরুদ্ধে স্থানীয় প্রশাসন কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে।
এছাড়া গুজব এড়াতে সদর সহ উপজেলার বিভিন্ন বাজারে সচেতনামূলক লিফলেট বিতরন ও মাইকিং করে সাপাহারবাসীকে আতংকিত না হওয়ার জন্য আহবান করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) কল্যাণ চৌধুরী।

পাঠকের মন্তব্য

লাইভ

টপ