সর্বশেষ :

সরব হয়েছেন ঊর্মিলা শ্রাবন্তী

বিনোদন বক্স ০৩:৪০, ২৫ সেপ্টেম্বর ২০১৯

সবকিছু কাটিয়ে আবারও নতুন করে সরব হয়েছেন তিনি। আবারও ক্যামেরা, লাইটে মুখরিত তার জীবন। এরইমধ্যে বেশ কিছু নাটকে অভিনয় করেছেন তিনি।

লাক্স তারকা ঊর্মিলা শ্রাবন্তী কর। শোবিজের প্রিয় মুখ। কিছুদিন আগে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন। সুস্থ হতে সময় লেগেছে। স্বভাবতই অভিনয় থেকে দূরে থাকতে হয়েছে তাকে। দুটি বিজ্ঞাপন ও কয়েকটি নাটকের কাজও ছেড়ে দিয়েছিলেন ঊর্মিলা।
সম্প্রতি একটি বিজ্ঞাপনের কাজ শেষ করেছেন। রূপচাঁদা চিনি গুড়া চালের এই বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন ইফতেখার আহমেদ অশিন। এর আগে সর্বশেষ গত বছর ভিশন মাইক্রোওয়েব ওভেনের একটি বিজ্ঞাপনে কাজ করেছিলেন। প্রায় এক বছর পর নতুন বিজ্ঞাপনচিত্রে দেখা যাবে তাকে।
ঊর্মিলা বলেন, ‘নাটকের পাশাপাশি বিজ্ঞাপনে কাজ করতে বেশ ভালো লাগে। চেষ্টা করি পছন্দসই কিছু টিভিসি করার। এতে করে দর্শকের সঙ্গে যোগাযোগটা নিয়মিত হয়। অনেকদিন পর বিজ্ঞাপনে কাজ করলাম। এর কনসেপ্ট ও নির্মাণ খুবই দারুণ। শিগগিরই প্রচারে আসবে এটি।’
বিজ্ঞাপনের পাশাপাশি কাজ করছেন ঊর্মিলা বেশ কিছু একক ও ধারাবাহিক নাটকে।
তারমধ্যে ‘হ্যামিলনের বাঁশিওয়ালা’ নামের একটি নাটকে ঊর্মিলার সঙ্গে অভিনয় করেছেন মোশাররফ করিম। এখানে ঊর্মিলাকে দেখা যাবে সাংবাদিক চরিত্রে।
এছাড়াও রয়েছে ‘ইচ্ছেডানা’, ‘প্রেম চক্র’, ‘ছায়া-ছবি’, ‘শান্তিপুরের অশান্তি’, ‘শান্তি মলম ১০ টাকা’, ‘জুলি বিউটিফুল’, ‘হুলস্থুল’, ‘জঙ্গলে গন্ডগোল’ নাটকগুলো।
তার ভিড়ে আসছে দুর্গাপূজা উপলক্ষে একটি বিশেষ নাটকে কাজ করেছেন এই অভিনেত্রী। নাটকের নাম ‘আশির্বাদ’। চন্দন চৌধুরী পরিচালিত নাটকটিতে ঊর্মিলাকে দেখা যাবে অভিনেতা আনিসুর রহমান মিলনের বিপরীতে।
ঊর্মিলা জানান, ‘এখন সুস্থ আছি। নিয়মিত কাজ করবো। পুরোদমে কাজে মনোযোগ দিচ্ছি। বেশ কয়টি ভালো কাজের প্রস্তাব হাতে আছে।’
২০০৯ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার মধ্য দিয়ে শোবিজে পা রাখা ঊর্মিলা চলচ্চিত্রেও কাজ করতে প্রস্তুত। এ নিয়ে তিনি বলেন, ‘লাক্স সুপারস্টার প্রতিযোগিতা শেষ হবার পর থেকেই চলচ্চিত্রের প্রস্তাব পেয়েছি। একটি ছবিতে কাজও করেছি। কিন্তু সেই ছবিটি মাঝপথে বন্ধ হয়ে যায়। এরপর আর চলচ্চিত্রে কাজ করার ইচ্ছে জাগেনি।
তবে এখন ভালো ভালো ছবি হচ্ছে। ভালো গল্প, নির্মাণ চোখে পড়ছে। তাই আগ্রহটা তৈরি হয়েছে। একটি ছবির বিষয়ে কথাবার্তাও মোটামুটি চূড়ান্ত হয়েছে। সবকিছু ঠিক থাকলে এই বছরের শেষে কিংবা আগামী বছরের শুরুতে ছবিটির শুটিং হবে।’

পাঠকের মন্তব্য

লাইভ

টপ