সর্বশেষ :

সর্বোচ্চ নাগরিক সেবা নিশ্চিতে সবার মতামত নিয়ে কাজ করবেন রেজাউল করিম চৌধুরী

নিউজবক্স ডেক্স ১০:৩১, ১৩ মার্চ ২০২০

চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) মেয়র নির্বাচিত হলে সর্বোচ্চ নাগরিক সেবা নিশ্চিত করতে সবার মতামত নিয়ে কাজ করবেন বলে জানিয়েছেন আওয়ামী লীগের প্রার্থী রেজাউল করিম চৌধুরী।
বৃহস্পতিবার (১২ মার্চ) নগরের ১০ নং কাট্টলী ওয়ার্ডে গণসংযোগকালে তিনি এসব কথা বলেন।
রেজাউল করিম বলেন, আমি বঙ্গবন্ধুর আদর্শের কর্মী। মুক্তিযুদ্ধের চেতনায় অসাম্প্রদায়িক, উন্নত, সমৃদ্ধ সোনার বাংলা গড়ায় শেখ হাসিনার আন্দোলনে চট্টগ্রামের একজন সৈনিক। চট্টগ্রামের উন্নয়ন সারা বাংলার উন্নয়নের অন্যতম শর্ত। জাতীয় অর্থনীতির সিংহদ্বার আমাদের চট্টগ্রামের উন্নয়ন ও নাগরিক সেবার জন্য আওয়ামী লীগ ও বঙ্গবন্ধুকন্যা আমাকে সিটি মেয়র পদে মনোনয়ন দিয়েছেন।
ভোটারদের উদ্দেশে তিনি বলেন, ভোটের মালিক জনগণ। আপনাদের ভোটে নির্বাচিত হলে আমি সর্বোচ্চ নাগরিক সেবা নিশ্চিত করতে সবার মতামত নিয়ে কাজ করবো। শেখ হাসিনার উন্নয়নের সুযোগ কাজে লাগিয়ে চট্টগ্রামকে আরও সমৃদ্ধতর মহানগর হিসেবে গড়ে তুলবো। এ জন্য আমি আপনাদের ভোট ও দোয়া চাইছি।
গণসংযোগকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা মো. সফর আলী, শেখ মাহমুদ ইসহাক, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, মহানগর আওয়ামী লীগ নেতা মো. ঈছা, জামশেদুল আলম চৌধুরী, দক্ষিণ জেলা আওয়ামী লীগ নেতা শওকত ওসমান জাহাঙ্গীর, ওয়ার্ড আওয়ামী লীগের আহ্বায়ক নেছার আহমেদ মঞ্জু, যুগ্ম আহ্বায়ক মো. ইকবাল, গিয়াস উদ্দিন জুয়েল, হাবিবুর রহমান প্রমুখ।

পাঠকের মন্তব্য

লাইভ

টপ