সর্বশেষ :

সান্তাহারে বিভিন্ন কর্মসূচির মাধ্যমে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

মোঃ আতিকুর হাসান সজিব ০১:১৬, ১২ নভেম্বর ২০২০

বগুড়া সান্তাহারে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়। দিবসটির পালনের কর্মসূচির অংশ হিসেবে সান্তাহার পৌর আওয়ামী লীগ কার্যালয়ে সকাল ৭ঃ ৩০ মিনিটে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।সকাল ৮ টায় জাতির জনক বঙ্গবন্ধু, জাতীয় চার নেতা সহ যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির প্রতিকৃতিতে মাল্যদান করা হয়।সকাল ৮ঃ৩০ মিনিটে জাতির জনক বঙ্গবন্ধু সহ তার পরিবার এবং সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।
বিকেল ৪ টায় সান্তাহার পৌর আওয়ামী লীগের কার্যালয় হতে এক বিশাল বর্ণাঢ্য র‍্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। র‍্যালি শেষে সান্তাহার স্বাধীনতা মঞ্চে উপজেলা যুবলীগের সভাপতি শাহিনুর রহমান মন্টির সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা সদর ইউনিয়নের চেয়ারম্যান জিল্লুর রহমানের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব সিরাজুল ইসলাম খান রাজু।
অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন সাবেক এমপি সাবেক গর্ভনর প্রবীণ আওয়ামী লীগ নেতা, আলহাজ্ব কছিম উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সান্তাহার পৌরসভা প্যানেল মেয়র জার্জিস আলম রতন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু রেজা খান, উপজেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক সাজেদুল ইসলাম চম্পা, উপজেলা আওয়ামীলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আনসার আলী, উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক জি আর এম শাহজাহান, শান্তার পৌর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযুদ্ধা আবুল কাশেম, সাধারণ সম্পাদক আলহাজ এস এম জাহিদুর বারি  সহ প্রমুখ।

পাঠকের মন্তব্য

লাইভ

টপ