সর্বশেষ :

সাপাহারে জাতীয় যুব দিবস উদযাপন উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা

সোহেল রানা চৌধুরী, সাপাহার ০২:৩১, ২ নভেম্বর ২০১৯

“দক্ষ যুব গড়ছে দেশ, বঙ্গবন্ধু’র বাংলাদেশ”-প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে বিভিন্ন কর্মসুচী পালনের মধ্য দিয়ে নওগাঁর সাপাহারে জাতীয় যুব দিবস উদযাপন করা হয়।
শুক্রবার সকাল ১০ টায় উপজেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) কল্যাণ চৌধুরী সভাপতিত্বে উপজেলা পরিষদ চত্ত্বর হতে একটি বর্ণাঢ্য র‌্যালী বাহির হয়ে সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে মিলিত হয়ে  আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সরকারের উন্নয়ন,যুবদের ভুমিকার উপর গুরুত্ব রেখে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও সাপাহার উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক আলহাজ্ব শাহাজাহান হোসেন মন্ডল,  অন্যান্যও মধ্যে ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস সরকার, থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাই নিউটন, জেলা পরিষদের সদস্য মন্মত সাহা, সাপাহার রিপোর্টার্স ফোরামের সভাপতি সাংবাদিক হাফিজুল হক, সদস্য সাংবাদিক সোহেল চৌধুরী রানা, আনসার ও ভিডিপি অফিসার সাহারা রানু প্রমুখ।
আলোচনা সভা শেষে প্রশিক্ষিত যুবকদের মাঝে ৮ লক্ষ ৪০ হাজার টাকার যুব ঋনের চেক ও সনদপত্র বিতরন করা হয়। অনুষ্ঠানটির সার্বিক পরিচালনা করেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা ইবনু সাব্বির আহমেদ।

পাঠকের মন্তব্য

লাইভ

টপ