সর্বশেষ :

সাপাহারে দৈনিক আলোকিত সকাল পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

সোহেল চৌধুরী রানা, সাপাহার ১১:৪৮, ১৭ অক্টোবর ২০১৯

ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্যে দিয়ে আনন্দমুখর পরিবেশে নওগাঁর সাপাহারে জাতীয় দৈনিক আলোকিত সকাল পত্রিকার সাফল্যের ২য় বছর পেরিয়ে ৩য় বছরে পদার্পন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার দুপুরের দিকে সাপাহার রিপোর্টার্স ফোরাম হতে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে সদরের প্রধান সড়কগুলো প্রদক্ষিন শেষে রিপোর্টার্স ফোরাম কার্যালয়ে দৈনিক আলোকিত সকাল পত্রিকার সাপাহার উপজেলা প্রতিনিধি হাফিজুল হকের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা কল্যাণ চৌধুরী, সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাই নিউটন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস সরকার, পুলিশ উপ পরিদর্শক রইচ উদ্দীন হাজারী, বীর মুক্তিযোদ্ধা মাজাহারুল হক (মাজা), আলোকিত সকাল পত্রিকার পত্নীতলা উপজেলা প্রতিনিধি মাসুদ রানা সহ সাপাহার রিপোর্টার্স ফোরামের সকল সদস্যবৃন্দ।
অনুষ্ঠানটির সার্বিক পরিচালনা করেন সাপাহার রিপোর্টার্স ফোরামের সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম। আলোচনা সভা ও কেক কর্তন শেষে প্রয়াত সকল সাংবাদিক ও আলোকিত সকাল পত্রিকার মঙ্গল কামনা করে দোয়া খায়ের করা হয়।

পাঠকের মন্তব্য

লাইভ

টপ