সাভার পৌর এলাকা থেকে অজ্ঞাত যুবকের অর্ধগলিত মরদেহ উদ্ধার

নিউজবক্স ডেক্স ১০:৩৬, ১ সেপ্টেম্বর ২০১৯

সাভার পৌর এলাকা থেকে অজ্ঞাত পরিচয় (১৮) এক যুবকের অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়েছে। তার পা রশি দিয়ে বাঁধা এবং বুক ও মুখ সিমেন্টের বস্তা দিয়ে চাপা দেয়া ছিল।
শনিবার দুপুরে পৌর এলাকার মজিদপুর মহল্লার ভোলানাথের মালিকানাধীন জমির একটি পরিত্যক্ত টিনশেড কক্ষ থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করে সাভার মডেল থানা পুলিশ।
থানা পুলিশ ও স্থানীয়রা জানান, জমির মালিক ভোলানাথ গত কয়েক মাস আগে পাইলিংয়ের কাজ করার সময় শ্রমিকদের থাকা এবং মালামাল রাখার জন্য একটি টিনশেড কক্ষ নির্মাণ করেন। পাইলিংয়ের কাজ শেষে শ্রমিকরা চলে যাবার পর থেকে ওই কক্ষটি পরিত্যক্ত ছিল। শনিবার দুপুরের দিকে স্থানীয়রা ওই পরিত্যক্ত কক্ষে সিমেন্টের বস্তাচাপা অবস্থায় ওই অজ্ঞাত যুবকের অর্ধগলিত মরদেহ দেখতে পেয়ে থানায় জানায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে।
সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম বলেন, খবর পেয়ে নিহতের মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পূর্বশত্রুতার জেরে অথবা মাদক সেবক সংক্রান্ত বিষয়ে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে থাকতে পারে। মরদেহটি দেখে মনে হয়েছে পাঁচ-সাতদিন আগে ওই পরিত্যক্ত কক্ষে হত্যার পর তাকে সিমেন্টের বস্তাচাপা দিয়ে রেখে গেছে দুর্বৃত্তরা।

এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা ও খুনীদের গ্রেফতার করা হবে।

পাঠকের মন্তব্য

লাইভ

টপ