সর্বশেষ :

সৈয়দ এনামুল হকের এনজিওগ্রাম সম্পন্ন : শীগ্রই ওপেন হার্ট সার্জারী

মো: আবুল বায়েস ০৩:৫০, ৩০ এপ্রিল ২০১৯

দৈনিক সকালবেলার সম্পাদক ও প্রকাশক সৈয়দ এনামুল হক অসুস্থ হয়ে ভারতের ব্যাঙ্গালুরে নারায়ানা ইনস্টিটিউট অব কার্ডিয়াক সাইন্স হস্পিটালে ভর্তি আছেন। সোমবার (২৯ এপ্রিল) সকালে সফলভাবে তার এনজিওগ্রাম সম্পন্ন হয়েছে। দৈনিক সকালবেলার নির্বাহী সম্পাদক অধ্যক্ষ বেগম নিলুফার এনাম তার সাথে রয়েছেন। নিলুফার এনামের সাথে কথা হলে তিনি জানিয়েছেন, সৈয়দ এনামুল হক এখন সুস্থ আছেন এবং খুব শীগ্রই তার ওপেন হার্ট সার্জারী করা হবে।
উল্লেখ্য, সৈয়দ এনামুল হক দীর্ঘ দিন ধরে হার্টসহ বিভিন্ন শারীরিক সমস্যায় ভুগছেন। তিনি কয়েকবার মিরপুর হার্ট ফাউন্ডেশন, ইউনিভার্সেল মেডিকেল কলেজ এন্ড হস্পিটাল এবং বারডেম হস্পিটালে ভর্তি ছিলেন। উন্নত চিকিৎসার জন্য গত ২২ এপ্রিল সন্ধ্যা ৭টার ফ্লাইটে ভারতের ব্যাঙ্গালুরে গিয়েছেন।
দৈনিক সকালবেলার সম্পাদক সৈয়দ এনামুল হকের সুস্থতার জন্য দৈনিক সকালবেলা পত্রিকার সকল কর্মকর্তা/কর্মচারী ও তার পরিবার সকলের কাছে দোয়া চেয়েছেন।
সৈয়দ এনামুল হকের জন্ম ১৬ এপ্রিল ১৯৫৬ সালে মাদরীপুর জেলার শিবচর উপজেলার উমেদপুর গ্রামে। বাবা মরহুম ডা: সৈয়দ আবদুল মজিদ। জনাব হক বহুমূখী প্রতিভার অধিকারী। তিনি বাংলাদেশ বেতারের একজন ইংরেজী সংবাদ পাঠক। অত্যন্ত সদালাপী ও মিষ্টভাষী জনাব হক সকলের কাছেই প্রিয় একজন মানুষ ।
প্রেস ও ইলেক্ট্রনিকস মিডিয়া দু’জায়গাতেই জনাব এনামুল হকের সমান পদচারণা। তিনি বাংলাদেশ সংবাদ পাঠক সমিতির একাধিকবার সহ-সভাপতি ছিলেন।

পাঠকের মন্তব্য

লাইভ

টপ