সর্বশেষ :

স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ, গ্রেপ্তার ১

লক্ষ্মীপুর প্রতিনিধি ১১:৩৫, ১৩ জুলাই ২০১৯

লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলায় ৫ম শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে শোহরাব হোসেন নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।
শুক্রবার রাতে উপজেলার নোয়াপাড়া বাজারের একটি দোকান থেকে শোহরাব হোসেনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার শোহরাব হোসেন নোয়াপাড়া গ্রামের ইমাম হোসেনের ছেলে। এর আগে বৃহস্পতিবার বিকেলে স্কুলছাত্রীটিকে ধর্ষণ করে শোহরাব।
ছাত্রীর মা ও মামলা সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টার সময় নোয়াপাড়া পুরান বাড়ীর লোকজন বাড়ীর পাশ্ববর্তী নালায় মাছ ধরতে যায়। মেয়েটি মাছ ধরা দেখতে যাবার পথে তার চাচাতো ভাই শোহরাব তাকে ধর্ষণ করে। এতে মেয়েটি কান্নাকাটি করলে শোহরাব তার হাতের মুঠোয় ৫০ টাকা দিয়ে বিষয়টি কাউকে বলতে নিষেধ করে।
পরে জানতে পেরে ধর্ষিতার মা এলাকার কয়েকজন লোককে বিষয়টি জানালে তারা ঘটনাটি প্রকাশ না করে স্থানীয়ভাবে মিমাংসা করতে চাপ প্রয়োগ করে।
এরপর শুক্রবার বিকেলে মেয়ের বাবা রামগঞ্জ থানায় অভিযোগ করলে রামগঞ্জ থানা পুলিশের এস আই কাউসারুজ্জামান সন্ধ্যা ৭টায় স্থানীয় লোকজনের সহযোগিতায় ধর্ষক শোহরাব হোসেনকে নোয়াপাড়া বাজারের একটি দোকান থেকে আটক করে।
এ বিষয়ে রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আনোয়ার হোসেন জানান, স্কুলছাত্রীর মা বাদী হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেছেন। অভিযোগের ভিত্তিতে আমরা এলাকায় অভিযান চালিয়ে ধর্ষক শোহরাব হোসেন গ্রেপ্তার করেছি।

পাঠকের মন্তব্য

লাইভ

টপ