সর্বশেষ :
সান্তাহারে হাসান হত্যা মামলায়

৩ জনের নাম প্রত্যাহারের দাবিতে মানববন্ধন ও সমাবেশ

সাইফ হাসান খান ০২:০৮, ২ মে ২০১৯

বগুড়ার আদমদীঘির সান্তাহারে যুবক মেহেদী হাসান হত্যা মামলায় নওগাঁর বোয়ালিয়া ইউপি সদস্য রাজু আহম্মেদ,ব্যবসায়ী শহিদুল ইসলাম ও নাইমকে ষড়যন্ত্রমুলক ভাবে জড়ানোর প্রতিবাদে ঘন্টাব্যাপি মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছেন বোয়ালিয়া ইউনিয়ন এবং সান্তাহার এলাকাবাসি।
গত বুধবার বেলা ১১ টায় সান্তাহার ঢাকারোডে অনুষ্ঠিত মানববন্ধনে ষড়যন্ত্রমুলক ভাবে জড়ানো নাম প্রত্যাহার ও প্রকৃত খুনিদের বিচারের দাবিতে প্রতিবাদ সমাবেশ অনুষ্টিত হয়।

বোয়ালিয়া ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি হারুনুর রশিদ হারুনের সভাপতিত্বে অনুষ্টিত মানববন্ধনে বক্তব্য রাখেন বোয়ালিয়া ইউপি চেয়ারম্যান আলহাজ হাসানুল আল মামুন, শেরে বাংলা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ময়নুল হক মজনু, নিলুফা ইয়াসমিন নীলা প্রমুখ ।
বক্তারা বলেন, বাদিপক্ষের চাহিদামত টাকা না দেয়ার ষড়যন্ত্র মুলকভাবে এই হত্যামামলার চার্জশিটে বোয়ালিয়া ইউপি সদস্য রাজু আহম্মেদ, ব্যবসায়ী শহিদুল ইসলাম ও নাইমকে জড়নো হয়েছে। অবিলম্বে ওই মামলার উল্লেখিত ৩জনের নাম প্রত্যাহার ও প্রকৃত খুনিদের বিচার ও শাস্তি দাবি করেন।
উল্লেখ্যঃ গত ২০১৭ সালের ৭ মার্চ সন্ধ্যায় গাঁজা সেবনকে কেন্দ্র করে সান্তাহার ঢাকারোডে প্রতিপক্ষের ছুরিকাঘাতে মেহেদী হাসান খুন হয়।

পাঠকের মন্তব্য

লাইভ

টপ