সর্বশেষ :

৫২ নং ওয়ার্ড কাউন্সিলর ফরিদ আহম্মেদের অনন্য উদ্দ্যোগ

তুরাগ প্রতিনিধি ১১:৩৮, ১৬ সেপ্টেম্বর ২০১৯

রাজধানী তুরাগের বাউনিয়া এলাকার ৫২নম্বর  ওয়ার্ডের রাস্তাগুলোর বেহাল দশা। বাউনিয়া বি ব্লক ১ নম্বর রাস্তা ও আব্দুল্লাহ মেমোরিয়াল স্কুল থেকে আবদুল জলিল উচ্চ বিদ্যালয় পর্যন্ত রাস্তার বেহাল দশা। নজর নেই এলাকার স্থানীয় লোকজন ও নেতাকর্মীদের। বাউনিয়া মেইন রোড দিয়ে প্রতিদিন কর্মস্থল উত্তরাতে চলাচল করে শত শত গাড়ি। হাজার হাজার মানুষের চলাফেরা সকাল থেকে রাত অবদি।

এদিকে বেশ কিছু দিন থেকে আব্দুল্লাহ মেমোরিয়াল স্কুলের সামনে রাস্তায় হাটু পানি জমে থাকলেও সংস্কার করার উদ্দোগে এগিয়ে আসেনি কেউ। ইচ্ছে করেই পাশের বাড়ির মালিকরা পানি বেঁধে  রেখেছে বলে জানান এলাকাবাসী।

সোমবার দুপুরে সরেজমিনে ঘটনাস্থল পরিদর্শনে আসেন ৫২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব মোহাম্মদ ফরিদ আহমেদ। এসময় রাস্তার পানি জমে থাকার কারণ জানতে চান এলাকার স্থানীয় নেতাকর্মীদের কাছে।

কাউন্সিলর আলহাজ্ব মোহাম্মদ ফরিদ আহমেদ এর উদ্যোগে নোংরা পানি সরানো ও ড্রেনেজের ব্যবস্থা করা হয়েছে। প্রয়োজনীয় আরো ব্যবস্হা নেয়া হবে বলে জানান তিনি।

রাস্তার দু’পাশের বাড়ির মালিকদের উদ্দেশ্য করে বলেন, আপনারা এই রাস্তার দুই পাশের বাড়ি ওয়ালারা জনসাধারণের যাতায়াত ও চলাচলে সমস্যা না করে, বাথরুমের নোংরা পানি রাস্তায় ছেড়ে না দিয়ে, দয়া করে পিটের মধ্যে নামিয়ে দিবেন।

কাউন্সিলর আরো বলেন, আমরা খুব অল্প সময় নিয়ে এসেছি। চেষ্টা করছি রাস্তার কাজগুলো কিছুটা হলেও সংস্কার করার। তবে আপনাদের সহযোগীতা কাম্য।

এসময় উপস্থিত ছিলেন, তুরাগ থানা কৃষকলীগের সভাপতি সাজেদুল ইসলাম,  তুরাগ থানা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মাহাবুবুল ইসলাম ইকবাল মাষ্টার, আওয়ামিলীগ নেতা কামাল হোসেনসহ অন্যন্য নেতাকর্মীও এলাকার গন্যমান্য ব্যাক্তিরা।

পাঠকের মন্তব্য

লাইভ

টপ