সর্বশেষ :

৬ দিনের ছুটিতে বুড়িমারী স্থলবন্দর

নুরনবী সরকার, লালমনিরহাট ০৮:২৮, ৩০ জুলাই ২০২০

ধর্মপ্রান মুসলমানদের পবিত্র ঈদ উল আজাহা  উপলক্ষে লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমারী স্থলবন্দরে টানা ৬ দিন আমদানি- রফতানি কার্যক্রম বন্ধ থাকবে। তবে সচল থাকবে স্থলবন্দর ইমিগ্রেশন দিয়ে পাসপোর্টধারী যাত্রীদের আগমন।
বুধবার(২৯ জুলাই) সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেন স্থলবন্দর আমদানি রফতানি কারক সমিতির সাধারণ সম্পাদক বুড়িমারী ইউপি চেয়ারম্যান আবু সাইদ নেওয়াজ নিশাত।
তিনি বলেন, পবিত্র ঈদ উল আজাহা উপলক্ষে সাপ্তাহিক ছুটিসহ বুধবার(২৯ জুলাই) থেকে মঙ্গলবার(৪ আগস্ট) পর্যন্ত বুড়িমারী স্থলবন্দর ও ভারতীয় চ্যাংরাবান্ধা স্থলবন্দরে আমদানি রফতানি কার্যক্রম বন্ধ রাখার সিদ্ধান্ত হয়েছে। এজন্য উভয় দেশের বন্দরের এ্যাক্সপোর্টার, সিঅ্যান্ডএফ এজেন্ট ওয়েলফেয়ার ও ট্রাক ওনার্স অ্যাসোশিয়েশনের যৌথ সভা অনুষ্ঠিত হয়। উভয় দেশের কাস্টমস, বন্দর কর্তৃপক্ষ ও ব্যবসায়ী সংগঠনগুলোর মাঝে ছুটির পত্র বিনিময় করা হয়েছে। ফলে বুধবার(২৯ জুলাই) থেকে  টানা ৬ দিনের ছুটির ফাঁদে পড়ে স্থলবন্দরে সকল ধরনের আমদানি রফতানি কার্যক্রম বন্ধ রয়েছে। আগামী বুধবার (৫ আগস্ট) যথারীতি বন্দরের কার্যক্রম স্বাভাবিক হবে বলেও জানান তিনি।
বুড়িমারী স্থলবন্দর ইমিগ্রেশন পুলিশ কর্মকর্তা উপ পরিদর্শক (এসআই) আনোয়ার হোসেন  বলেন, বন্দরে আমদানি রফতানি কার্যক্রম বন্ধ থাকলেও পাসপোর্টধারী যাত্রীদের দেশে ফেরা স্বাভাবিক থাকবে।

পাঠকের মন্তব্য

লাইভ

টপ