৭২ ঘণ্টা না গেলে কিছু বলা যাবে না-কার্ডিওলজি বিভাগের চেয়ারম্যান

নিউজবক্সবিডি ০১:০১, ৩ মার্চ ২০১৯

৭২ ঘণ্টা না গেলে কিছু বলা যাবে না রোববার সকাল সাড়ে ১১টার দিকে সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন বিএসএমএমইউ-এর কার্ডিওলজি বিভাগের চেয়ারম্যান সৈয়দ আলী আহসান। তিনি বলেন, ওবায়দুল কাদেরের এনজিওগ্রাম করা হয়েছে। এরই মধ্যে তিনটি ব্লক ধরা পড়েছে। একটি ওপেন করা হয়েছে। শারীরিক অবস্থা সকালের চেয়েও কিছুটা উন্নত কিন্তু পরিস্থিতি এখনও সংকটাপন্ন। ৭২ ঘণ্টা না গেলে কিছু বলা যাবে না।
এদিকে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ জানিয়েছেন, ওবায়দুল কাদেরের চিকিৎসার সার্বক্ষণিক খোঁজখবর নিচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
তিনি সাংবাদিকদের জানান, ওবায়দুল কাদেরের সুচিকিৎসার স্বার্থে প্রধানমন্ত্রী হাসপাতালে নেতাকর্মীদের ভিড় করতে নিষেধ করেছেন। চিকিৎসায় ব্যাঘাত ঘটে এমন পরিস্থিতি সৃষ্টি করা যাবে না। দলীয় নেতাকর্মী, শুভানুধ্যায়ীসহ সবার প্রতি আহ্বান জানান তিনি।
এক প্রশ্নের জবাবে আওয়ামী লীগের উপ-দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া সাংবাদিকদের জানান, এ বিষয়টি চিকিৎসকরা ভালো বলতে পারবেন। তবে আমাদের এই বিশ্ববিদ্যালয়ের উন্নত চিকিৎসা হয় এবং চিকিৎসকরা সার্বক্ষণিক তার পাশে আছেন। এ বিষয়টি এখনও বলা যাচ্ছে না।

আজ রোববার ভোর ৬টায় নিজ বাসায় হঠাৎ অসুস্থ হয়ে পড়েন ওবায়দুল কাদের। এরপর সকাল সাড়ে ৭টায় তাকে বিএসএমএমইউ হাসপাতালে নেয়া হয়। প্রথমে তাকে আইসিইউ-তে নেয়া হলেও বর্তমানে সিসিইউ-তে রাখা হয়েছে।

পাঠকের মন্তব্য

লাইভ

টপ