সর্বশেষ :

৭৬৭ ক্যান বিয়ারসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব

নিউজবক্স ডেক্স ০৯:৩৭, ২ সেপ্টেম্বর ২০১৯

রাজধানীর রামপুরা এলাকায় অভিযান চালিয়ে ৭৬৭ ক্যান বিয়ারসহ মো. বনি আমিন (৩৫) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। বনি বরগুনা সদরের দক্ষিণ খেজুর তলার আব্দুল সোবহান মিয়ার ছেলে।
শনিবার (৩১ আগস্ট) ভোর রাতে রামপুরা থানাধীন পূর্ব রামপুরা হাইস্কুল গলির সংলগ্ন তিন রাস্তার মোড়ে চেকপোস্ট বসিয়ে প্রাইভেটকারের ভেতর থেকে ৭৬৭ ক্যান বিয়ারসহ তাকে আটক করে র‍্যাব-৩ এর একটি দল।
র‍্যাব সদর দফতরের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সিনিয়র সহকারী পরিচালক এএসপি মিজানুর রহমান বলেন, র‍্যাব-৩ ব্যাটালিয়নের একটি দল গোয়েন্দা সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী রামপুরা থানাধীন পূর্ব রামপুরা হাইস্কুল গলির সংলগ্ন তিন রাস্তার মোড় মহাসড়কের ওপর দিয়ে একটি প্রাইভেটকারের ভেতর অবৈধ মাদকদ্রব্য বহন করে নিয়ে আসছে। ওই তথ্যের ভিত্তিতে শনিবার দিবাগত মধ্যরাতে পূর্ব রামপুরা হাই স্কুল গলির পশ্চিম পার্শ্বে রাস্তার ওপর চেকপোস্ট বসানো হয়।
সন্দেহজনক একটি প্রাইভেটকার চেকপোস্টের কাছাকাছি পৌঁছানো মাত্র র‍্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করে। ধাওয়া দিয়ে প্রাইভেটকারসহ বনি আমিন নামে ওই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। জব্দ প্রাইভেটকারটি তল্লাশি করে ৭৬৭ ক্যান বিয়ার, ২টি মোবাইল, ৩টি সিমকার্ড ও নগদ ৩৩০০ টাকা উদ্ধার করা হয়।
জিজ্ঞাসাবাদে বনি আমিন জানান, দীর্ঘদিন যাবৎ বিশেষ কৌশলে সীমান্তবর্তী এলাকা থেকে ক্রয় করে এনে রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় বিয়ার বিক্রয় করে আসছিলেন। তার বিরুদ্ধে মামলা দায়েরপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

পাঠকের মন্তব্য

লাইভ

টপ